রাস্তায় পাওয়া লাশটি খাগড়াছড়ির খোকনের,জানাল পুলিশ

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের হাটহাজারী-ফটিকছড়ি সীমান্তের নাজিরহাট নতুন ব্রিজের একশ গজ পশ্চিমে রাস্তা থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় খুঁজে পেয়েছে পুলিশ।

- Advertisement -

মৃত যুবকের নাম খোকন দে। বয়স ৪০ বছর। সে খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার ৫ নম্বর ওয়ার্ড মাটিরাঙা মন্দির পাড়া এলাকার বজ্র লাল দের ছেলে।

- Advertisement -google news follower

বিগত তিন চার বছর আগে পরিবারের সাথে রাগ করে খাগড়াছড়ি থেকে হাটহাজারীতে চলে যায় সে। এরপর থেকে পরিবারের সাথে আর কোন যোগাযোগ নেই।

খোকন দে হাটহাজারী উপজেলার সরকারহাট এলাকা থেকে বিয়ে করেন। এরপর থেকে সেখানে বসবাস করে আসছেন। তার দুই ছেলে সন্তান রয়েছে।

- Advertisement -islamibank

বুধবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে খোকনের ছবি দেখতে পেয়ে ছেলের লাশ সনাক্ত করে এসব তথ্য পুলিশকে জানায় পিতা বজ্র লাল দে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, বুধবার বিকেল পৌণে ৩ টার সময় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নাজিরহাটের একশ গজ দূরে রাস্তায় পড়ে থাকা অবস্থায় খোকনের মরদেহটি উদ্ধার করে পু্লিশ।

লাশের পরিচয় সনাক্ত করে স্বজনরা লাশ নিতে থানায় যোগাযোগ করে। তার আগেই মরদেহটি সুরতহাল তৈরি করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

রিপোর্ট পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM