চসিক মেয়র চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী।

- Advertisement -

গত ১৩ জুন বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সরকারী স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার উপসচিব মোহাম্মদ আবদুল হাই বিপিএএ স্বাক্ষরিত ৪৫.১৫৫.১১৪.০০.০০.০০৮.২০১৫-১৬৫ নম্বর স্মারকের এক আদেশে চসিক মেয়রকে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করা হয়।

- Advertisement -google news follower

আদেশে বলা হয়, ঢাকা সিটির বাহিরে অবস্থিত মেডিকেল কলেজ হাসপাতাল, বিশেষায়িত হাসপাতাল, জেলা সদর/ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে কলাম-৫ এ বর্ণিত মাননীয় মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র ও সংসদ সস্যগণকে মনোনয়ন প্রদান করা হয়।

চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্তাবধায়ক সিনিয়র কনসালট্যান্ট (অর্থোপেডিকস) ডা. অজয় দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি জানান, মন্ত্রলণালয় থেকে প্রেরিত আদেশের কপি গত ২৫ জুন মঙ্গলবার গ্রহণ করা হয়। এর আগে শিক্ষামন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি (সংসদীয় আসন-২৮৬, চট্টগ্রাম-৯ সদর আসন) জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন। একই আদেশে শিক্ষা মন্ত্রীকে পূনঃরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM