পাহাড়তলী-দেওয়ানহাটে ভোক্তার অভিযান

ডিম ও ওষুধের দাম বেশি রাখায় ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ডিটি রোড ও দেওয়ানহাট মোড়ে তদারকিমূলক অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়।

- Advertisement -

অভিযানে বেশি দামে ডিম বিক্রি এবং অতিরিক্ত মূল্যে ওষুধ বিক্রি করার অপরাধে তিন প্রতিষ্ঠানের কাছ থেকে ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

- Advertisement -google news follower

আজ বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে পরিচালিত এ অভিযানের নের্তৃত্ব দেন অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ।

তিনি জানান, বেশি দামে ডিম বিক্রির দায়ে পাহাড়তলী ডিটি রোডের জান্নাত পোল্ট্রিকে ২০ হাজার টাকা এবং একই অভিযোগে ওই এলাকার আনিকা এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

তাছাড়া পূর্বের মূল্য কেটে অতিরিক্ত মূল্যে ওষুধ বিক্রি এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের জন্য দেওয়ানহাট মোড়ের নিহা ড্রাগ হাউসকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

একই অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আনিসুর রহমানও উপস্থিত ছিলেন। তিনি বলেন, জনস্বার্থে এ ধরনের তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM