ঝুলন্ত লাশ উদ্ধার করল সাতকানিয়া থানা পুলিশ

ব্যক্তিগত ছবি ভাইরাল হওয়ার ভয়, গৃহবধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের পশ্চিম গুড়গুড়ি এলাকায় এক গৃহবধূ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

- Advertisement -

স্বজনদের তথ্য বলছে, বিয়ের আগের কিছু ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হবার ভয় থেকেই আত্মহত্যা করেছে এ গৃহবধু।

- Advertisement -google news follower

আজ শনিবার (২৯ জুন) সকালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

গৃহবধুর নাম মোরশেদা খানম মুন্নি (২৭)। সে ওই এলাকার সৌদি আরব প্রবাসী নূর নবীর স্ত্রী। তার আট বছর বয়সী একটি ছেলে ও চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

নিহত গৃহবধূর বাবা মোহাম্মদ ইউনূস জানান, বিয়ের আগে তার মেয়ের সাথে একই উপজেলার মাদার্শা এলাকার আবদুর রহিম নামের এক যুবকের সঙ্গে যোগাযোগ হয়।

তখন মেয়ের সরলতার সুযোগ নিয়ে কিছু ব্যক্তিগত ছবি ধারণ করে রাখে। বিয়ের পর থেকে সে ওইসব ছবি দেখিয়ে বেশ কয়েকবার প্রতারণার মাধ্যমে মেয়ের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছে।

সম্প্রতি তার কথায় রাজি না হলে এসব ছবি স্বজনদের পাঠিয়ে হয়রানি করছিলো এবং বার বার ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকি দিচ্ছিল ওই যুবক। মানসিক যন্ত্রণা থেকে আজ আমার মেয়ে আত্মহত্যা করেছেন।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউল হক চৌধুরী বলেন, গৃহবধূর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্বজনদের সঙ্গে কথা বলে মনে হয়েছে, ব্যক্তিগত ছবি নেটে ছড়িয়ে দেওয়ার ভয় থেকে ওই নারী আত্মহত্যা করেছেন। বিষয়টি তদন্ত করা হবে। রহিম বর্তমানে সৌদি আরবে অবস্থান করছে বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM