১০ কোটি টাকার ‘আইস’ ফেলে পালালেন পাচারকারীরা

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে ২ কেজি ১১৭ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বিজিবি। শনিবার (২৯ জুন) মধ্যরাতে উপজেলার হাড়িয়াখালি এলাকায় আইসগুলো পাওয়া যায়।

- Advertisement -

তাছাড়া ঘটনাস্থলে পাচারকারীদের ফেলে যাওয়া একটি ধারালো কিরিচও উদ্ধার করা হয়। উদ্ধার আইসের আনুমানিক মূল্য ১০ কোটি ৫ লাখ টাকা।

- Advertisement -google news follower

আজ রবিবার (৩০ জুন) এসব তথ্য নিশ্চিত করেছেন, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস)।

তিনি জানান, হাড়িয়াখালি এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসার খবর পেয়ে গতকাল শনিবার রাতে বিজিবির কয়েকটি দল অবস্থান নেয়।

- Advertisement -islamibank

বিজিবি তিন সন্দেহভাজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে একটি পোটলা হাতে নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করে হাড়িয়াখালি এলাকার দিকে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা পাশর গ্রামের দিকে পালিয়ে যায়।

তবে ফেলে যায় একটি প্লাস্টিকের ব্যাগ। যার মধ্য থেকে ২ কেজি ১১৭ গ্রাম আইস এবং একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ১০ কোটি ৫ লাখ টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM