সৌদিতে সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার ২ যুবক নিহত

প্রবাসী ডেস্ক :

সৌদি আরবের জেদ্দা-মদিনা সড়কে দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই বাংলাদেশি। তারা দুজনই তরুণ। বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়।

- Advertisement -

এ ঘটনায় আহত হয়েছেন মনছুর নামে একজন। তিনি কিং ফাহাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

গতকাল শনিবার (২৯ জুন) সৌদির স্থানীয় সময় আনুমানিক রাত ১১টার দিকে জেদ্দা-মদিনা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের নুর আহমেদের ছেলে মোহাম্মদ মহিউদ্দিন (২৯) এবং একই এলাকার আব্দুল করিমের ছেলে মোহাম্মদ তারেক (২৭)। আহত মনছুরও একই এলাকার বাসিন্দা।

- Advertisement -islamibank

সৌদি আরবে অবস্থানরত নিহত মহিউদ্দিনের চাচাতো ভাই মোহাম্মদ সেলিম জানিয়েছেন, মহিউদ্দিন মদিনায় খেজুর বাগানে কাজ করতেন। আর তারেক একটি কাপড়ের দোকানে কাজ করতেন। তারা দুজন অপর বন্ধু মনছুরের গাড়িতে করে জেদ্দা ঘুরতে গিয়েছিলেন।

ফেরার পথে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মহিউদ্দিন ও তারেক নিহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আহত মনছুরকে উদ্ধার করে জেদ্দার কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, হতাহত তিনজনই ঘনিষ্ঠ বন্ধু। ঘটনার দিন মনছুরের গাড়িতে করে তারা মদিনা থেকে জেদ্দায় বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আবু নঈম মো. সেলিম বলেন, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আমাদের ইউনিয়নের দুই যুবক মারা গেছেন। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM