বাঁশখালীতে শাশুড়ির মামলায় সাজাপ্রাপ্ত জামাইসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালীতে শাশুড়ির মামলায় ২৯ বছর ধরে পলাতক ১০ বছরের সাজাপ্রাপ্ত জামাতা কামরুল ইসলামকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। একই মামলায় সাজাপ্রাপ্ত কামরুলের ভাই সেলিমকে (৪৮)ও গ্রেফতার হন।

- Advertisement -

শনিবার (২৯ জুন) গভীর রাতে বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মজনু মিয়ার নেতৃত্বে রাঙ্গুনিয়া উপজেলার ধামাইরহাট থেকে দুই ভাইকে গ্রেফতার করতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

জানা গেছে, ১৯৯৫ সালে কিশোরী শওকত আরা বেগমকে অপহরণ করে কামরুল ইসলাম ও তার ভাই সেলিম। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর রুমির মা বুলবুল আক্তার বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

১৯৯৯ সালে আদালত ওই মামলায় দুই আসামিকে ১০ বছরের সাজা দেন। একই সাথে অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের সাজা জারি করা হয়। এরপর থেকে পলাতক ছিলেন সাজাপ্রাপ্ত দুই ভাই।

- Advertisement -islamibank

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমদ বলেন, গ্রেফতার দুই ভাইয়ের বিরুদ্ধে ১০ বছর করে সাজা পরোয়ানা রয়েছে। বর্তমানে কামরুলের ছেলে-মেয়ে এবং নাতি পর্যন্ত হয়ে গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM