ফটিকছড়িতে দিনদুপুরে ছিনতাই

শিক্ষিকাকে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নিলো দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে দিনদুপুরে এক স্কুলশিক্ষিকাকে অস্ত্রের মুখে জিম্মি করার পর মুখ, গলা চেপে ধরে তার নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -

সোমবার (১ জুলাই) উপজেলার নাজিরহাট-মাইজভান্ডার সড়কের মাদ্রাসাতুল মদিনার সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে শিক্ষিকা রাশেদা আক্তার।

- Advertisement -google news follower

জানা গেছে, অন্যান্য দিনের মতোই সিএনজিচালিত অটোরিকশায় করে উপজেলার আজিমনগর আহমদীয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন ওই স্কুলের সিনিয়র শিক্ষিকা রাশেদা আক্তার।

একই সিএনজিতে আগে থেকে যাত্রীবেশে ছিলেন ছিনতাইকারী দলের তিন সদস্য। অটোরিকশাটি মদিনা মাদ্রাসার সামনে পৌছালে শিক্ষিকাকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইকারীরা।

- Advertisement -islamibank

ভুক্তভোগী চিৎকার করতে চাইলে তারা তার মুখ, গলা চেপে ধরে তার সবকিছু ছিনিয়ে নেয়।

শিক্ষিকা রাশেদা আক্তার জানান, বাড়ি আর বিদ্যালয়ের মধ্যে তেমন দুরত্ব নেই। প্রতিদিনই সিএনজি অটোরিকশায় করে যাতায়াত করি। কখনো সমস্যা হয়নি। আজকের এমন পরিস্থিতি অকল্পনীয়।

অটোকিশায় থাকা সবাই উঠতি বয়সি। তারা অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে আমার টাকা, মোবাইল ও কানের দুল ছিনিয়ে নেয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. নুরুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিম পাঠিয়েছি।

পুলিশ শিক্ষিকার বাড়িতে গিয়ে তার সাথে কথা বলেছে, ঘটনাস্থল পরিদর্শনসহ প্রাথমিক তদন্ত কাজ সম্পন্ন করেছে টিম। ভুক্তভোগী অভিযোগে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM