দক্ষিণ কোরিয়ার সিউলে গাড়িচাপায় ৯ পথচারীর মৃত্যু

ভিনদেশ ডেস্ক :

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে একটি গাড়িচাপায় অন্তত ৯ পথচারীর মৃত্যু হয়েছে। স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

দুর্ঘটনার পর আহত কমপক্ষে চারজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ বলছে, হতাহত ব্যক্তির সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনাস্থলে মারা গিয়েছিলেন ৬ জন।

- Advertisement -google news follower

ঘটনাস্থল থেকে গাড়িচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর বিবিসি।

বার্তা সংস্থা ইয়নহাপের প্রতিবেদনে বলা হয়, একটি ট্রাফিক সিগন্যালে অপেক্ষারত পথচারীদের ওপর ৬৮ বছর বয়সী এক ব্যক্তি ওই গাড়ি উঠিয়ে দেন।

- Advertisement -islamibank

স্থানীয় গণমাধ্যমের খবরে আরও বলা হয়, ওই গাড়িটি ভুল পথে চালিয়েছেন ওই ব্যক্তি। পথচারীদের চাপা দেওয়ার আগে এটি দুটি গাড়িকেও ধাক্কা দেয়।

পুলিশ জানিয়েছে, তারা ঘটনার কারণ অনুসন্ধান করছেন। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গাড়িটি দ্রুতবেগে ছুটে এসেছিল বলেও পুলিশের পক্ষ থেকে বলা হয়।

প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ার নগর এলাকার সাধারণ সড়কগুলোতে গাড়ির সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ৫০ কিলোমিটার। আবাসিক এলাকার ক্ষেত্রে এই গতিসীমা সর্বোচ্চ ৩০ কিলোমিটার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM