কাউন্সিলরের গোপনাঙ্গ কেটে দিলেন ২৫ বছরের তরুণী

প্রতিবেশী ডেস্ক :

পাঁচ বছরের প্রেমের সম্পর্ক তাদের। তারপরেও বিয়ে করতে রাজি নয় প্রেমিক। এক পর্যায়ে প্রেমিকের গোপনাঙ্গই কেটে দিলেন তরুণী।

- Advertisement -

ঘটনাটি ভারতের বিহারের সারান বিভাগের। ভুক্তভোগী প্রেমিক মাধুরা ব্লকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। আর অভিযুক্ত তরুণী পেশায় একজন চিকিৎসক।

- Advertisement -google news follower

এনডিটিভি জানিয়েছে, গতকাল সোমবার (১ জুলাই) এ ঘটনা ঘটে। এরপর হত্যাচেষ্টার অভিযোগে তরুণীকে গ্রেফতার করা হয়। অপরদিকে তার প্রেমিককে উন্নত চিকিৎসার জন্য পাটনা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত তরুণী জানিয়েছেন, প্রেমিকের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। কিন্তু তিনি বিয়ে করতে রাজি হচ্ছিলেন না। তা সত্ত্বেও তিনি তার প্রেমিককে কোর্টে গিয়ে বিয়ে করতে রাজি করান।

- Advertisement -islamibank

একটি তারিখও ঠিক হয়। কিন্তু ওইদিন তার প্রেমিক কোর্টে উপস্থিত হননি। এতে তার মধ্যে প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়।

এরপর তিনি প্রেমিককে তার নিজের বাড়িতে ডাকেন। আর বাড়িতে আসার পরপরই প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দেন। ওই সময় যন্ত্রণায় চিৎকার শুরু করেন ওই ব্যক্তি। তার চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়।

পুলিশ জানিয়েছে, তরুণীর বয়স ২৫ বছর। তিনি পেশায় চিকিৎসক এবং অবিবাহিত। মাধুরায় ইন্টার্নি করছিলেন। তার প্রেমিকও অবিবাহিত। তরুণীকে গ্রেফতার করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM