সন্তানকে শ্বাসরোধে খুন করেন মা,লাশ খালে ফেলেন বাবা

অপরাধ ডেস্ক :

ছয় মাসের শিশু নুসরাত জাহান তিথি অন্যান্য দিনের মতোই মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল। পাশের খাটে ঘুমাতে আসেন বাবা।

- Advertisement -

রাত যখন গভীর হয় তখন ভয়ানক এক কাণ্ড ঘটে যায়। বিছানায় তিথি নেই। ভেতর থেকেই দরজা-জানালা বন্ধ।

- Advertisement -google news follower

বাবা-মায়ের দাবি, জিন-ভূত এ কাণ্ড ঘটিয়েছে। শিশুকে পাওয়া যাচ্ছে না মর্মে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মা স্বপ্না বেগম।

গত রবিবার (৩০ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

এরপর ১ জুলাই রাতে বাড়ির পাশের খাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার দিন রাতে মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল তিথি। পাশের খাটে শুয়ে ছিল তার বাবা। তিথি রাতে কান্নাকাটি শুরু করলে বিরক্ত হয় তারা মা স্বপ্না বেগম।

এক পর্যায়ে স্বপ্না বেগম তিথির মুখে কাপড় চেপে মেরে ফেলে। এরপর তিথির বাবাকে ডেকে তার লাশ ফেলে দিতে বলে।

স্ত্রীর কথা মতো লাশ খালে ফেলে দিয়ে এসে ঘুমিয়ে পড়ে জিল্লুর রহমান। সকালে উঠে জিল্লুর রহমান ও স্বপ্না দম্পতি সন্তান নিখোঁজ হওয়ার কথা বলতে থাকেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, ঘটনার পর থেকে মা-বাবার মধ্যে কোনো অনুশোচনা নেই। তারা এসে সন্তান নিখোঁজের কথা বলে থানায় জিডি করেন।

এ দম্পত্তির দুই ছেলে প্রবাসী। তাদের ১০ বছর বয়সী মেয়ে রয়েছে। তাদের জবানবন্দি রেকর্ডের জন্য বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM