ঘটনা বান্দরবানের লামায়

রাতে স্রোতে ভেসে নিখোঁজ,সকালে মিলল লাশ

অনলাইন ডেস্ক

বান্দরবানের লামায় বাড়ি সংলগ্ন একটি খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ হয় মো. আলমগীর (১৮) নামে এক যুবক। মঙ্গলবার (২ জুলাই) রাতে সে নিখোঁজ হয়।

- Advertisement -

অনেক খোঁজাখুঁজির পরও সেদিন তার কোন খোঁজ মেলেনি। বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে ওই যুবকের লাশ পানিতে ভাসতে দেখে লামা থানাকে খবর দেন স্থানীয়রা। পরে থানা থেকে পুলিশের একটি টিম এসে লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

মৃত আলমগীর লামা থানাধীন ফাইতং ইউনিয়নের ২নং ওয়ার্ড মেউন্দা মুসলিম পাড়ার মো. আলমাস ও জেসমিন আক্তারের ছেলে বলে জানা গেছে।

নিহতের পিতা মো. আলমাস বলেন, মঙ্গলবার দিনে পাহাড় থেকে বাঁশের চালি নিয়ে বিক্রয় করার জন্য পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথাস্থ গরুর বাজার যায় আলমগীর।

- Advertisement -islamibank

পরবর্তীতে মঙ্গলবার সন্ধ্যা ৬টার পরে সে বাড়ি ফিরছিলেন। রাতে বাড়ি সংলগ্ন সোনাইছড়ি খাল পার হওয়া সময় অতিরিক্ত বৃষ্টিতে পানির স্রোতে ভেসে যায়।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন ও স্বজনরা তাকে অনেক খোঁজাখুজি করে। পাওয়া যায়নি। অবশেষে আজ বুধবার সকাল ৯ টায় সোনাইছড়ি খালের অলি-বজল এর দোকান সংলগ্ন স্থানে মৃত ভাসমান অবস্থায় পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বলেন, পরিবারের লোকজনের কারো কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM