বিয়ে করবেন মিষ্টি জান্নাত, পছন্দ দুবাইয়ের শেখ!

বিনোদন ডেস্ক :

ঢালিউড নায়িকা মিষ্টি জান্নাত সুপারস্টার প্রথমে শাকিব খান ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন। তার বিভিন্ন মন্তব্য কেন্দ্রে করে আলোচনা চলছেই।

- Advertisement -

এবার বিপের পাত্র নিয়ে কথা বলে ফের চর্চা চলছে তাকে নিয়ে। এবার এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছেন মিষ্টি জান্নাত। জানিয়েছেন তার বিয়ের পরিকল্পনা এবং অর্থ আয়ের প্রসঙ্গে।

- Advertisement -google news follower

বিয়ে নিয়ে তার পরিকল্পনা নিয়ে বলেন, শাকিব খান বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হতে পারতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

অভিনেত্রী একটু হেসে জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসছে তার জন্য। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

- Advertisement -islamibank

আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

পরিশ্রম এবং অর্থ আয় করা প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকেনা কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করা আমার লক্ষ্য। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে সিনেমায় নাম লেখান মিষ্টি। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM