মাছ ব্যবসায়ী মনিরুলকে মেরে ফেলল দলছুট হাতি

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারে মনিরুল আলম (৪৫) নামে এক মাছ ব্যবসায়ীকে মেরে ফেলেছে দলছুট একটি বন্যহাতি।

- Advertisement -

বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে দরিয়ানগর এলাকার খালেকের পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল আলম ওই এলাকার মৃত কালুর ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় পরিবেশ কর্মী মোশারফ হোসেন পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মনিরুল আলম একজন মাছ ব্যবসায়ী। প্রতিদিনের ন্যায় মাছ বিক্রি করে বাজার থেকে বাড়ি ফেরার পথে খালেকের পাহাড়ে তাকে দলছুট একটি হাতি আক্রমণ করে।

এসময় তার আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। পরে মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আশিকুজ্জামান বলেন, মনিরুল আলমকে বাঁচানোর জন্য চিকিৎসকেরা আপ্রাণ চেষ্টা করে। কিন্তু হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, ঘটনাটি মর্মান্তিক। পুলিশ হাসপাতালে গিয়ে বিস্তারিত তথ্য নিয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM