চট্টগ্রামে শপিংমলে এসি বিস্ফোরণ,পা হারালেন পথচারী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড় এলাকায় কেবিএইচ প্লাজা নামে একটি অভিজাত শপিংমলে শীতাতাপ যন্ত্র (এসি) বিষ্ফোরণের ঘটনা ঘটেছে।

- Advertisement -

আজ শুক্রবার বেলা ১১টায় সংগঠিত এ ঘটনায় কাজী তৌহিদুল আলম (৩৯) নামে এক পথচারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। একই ঘটনায় এসি মেরামতকারী দুই শ্রমিকও আহত হয়েছেন।

- Advertisement -google news follower

আহত দুই শ্রমিকের নাম গফুর (২৮) ও নুর আলম (৩০)। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং বিস্ফোরণে পা হারানো তৌহিদুল আলমকে নগরের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, কেবিএইচ প্লাজার সামনে মোটরসাইকেল রেখে দাঁড়িয়ে ছিলেন পথচারী কাজী তৌহিদুল আলম (৩৯)। এ সময় পাশের একটি মার্কেটে এসি মেরামতের কাজ করছিলেন দুই শ্রমিক।

- Advertisement -islamibank

কিছু বুঝে ওঠার আগেই বিস্ফোরণ ঘটে এসিতে। এতে ছিটকে পড়েন ওই দুই শ্রমিক। বিস্ফোরণে এসির যন্ত্রাংশ ছিটকে পড়ে তৌহিদুলের পায়ে।

এতে গোড়ালির ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে তার পা। বিস্ফোরণে ভেঙে পড়ে পাশের বিপণিবিতানের দেয়ালে লাগানো এলইডি মনিটর।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) নুরুল আলম আশেক বলেন, মিমি সুপার মার্কেটের পাশে এসি বিস্ফোরণের ঘটনায় গফুর ও নুর আলমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাজী তৌহিদুল আলম আরেকজনকে নগরের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM