বিএনপিতে এখন তারেক ভূত পেয়ে বসেছে: পররাষ্ট্রমন্ত্রী

রাজনীতি ডেস্ক :

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের তারেক ভূতে পেয়ে বসেছে। তারা এখন পদ নিয়ে শঙ্কার মধ্যে আছেন।

- Advertisement -

কিছুদিন আগেও বিএনপি মহাসচিব খুঁজছেন শিরোনামে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। এ নিয়ে কান্নাও করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -google news follower

শুক্রবার (৫ জুলাই) বিকেলে নীলফামারীর সৈয়দপুরের একটি রিসোর্টে রংপুর বিভাগীয় আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিদেশে নেওয়া ছাড়া খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন। কিন্তু প্রতিবারেই দেখা যায় তিনি সুস্থ হয়ে ঘরে ফিরে যান। তারা খালেদা জিয়ার জন্য কতটুকু মায়া কান্না করেন, সেটি হচ্ছে বড় প্রশ্ন।

- Advertisement -islamibank

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ভারত থেকে আসার পরে বিএনপি নানা ধরনের প্রশ্ন রাখছে। প্রথমে বললো ভারত থেকে আমরা চুক্তি করে এসেছি। অথচ ভারতের সঙ্গে এই যাত্রায় কোনো চুক্তি হয়নি।

সভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনা এখনও ১৮ ঘণ্টা কাজ করেন। তাই আমাদের নেতাকর্মীদের আলস্য পেয়ে বসলে সেটি সমীচীন হবে না।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শাহজাহান খান এমপি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, রংপুর বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দিসহ রংপুর বিভাগের ৮ জেলার সংসদ সদস্য ও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM