চবি থেকে বিপুল পরিমাণ গাঁজা জব্দ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাস থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে প্রক্টরিয়াল বডি। এসময় প্রায় ৩০ জনের কাছ থেকে মোটরসাইকেলের চাবি ও আইডি কার্ড জব্দ করা হয়। এরমধ্যে অধিকাংশই বহিরাগত।

- Advertisement -

শনিবার (৬ জুলাই) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বায়োলজিক্যাল পুকুর পাড়, সমাজবিজ্ঞান ঝুপড়ি, উন্মুক্ত মঞ্চে, বোটানিক্যাল পুকুর পাড় ও অতীশ দিপঙ্কর হলের সামনে থেকে প্রায় ১০টি মাদকসেবি গ্রুপ থেকে এসব মাদকদ্রব্য ও জব্দ করা হয়। এরমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী ছিলেন।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. লিটন মিত্র।

বিশ্ববিদ্যালয় রেলক্রসিং এলাকার বাসিন্দা রাতুল (২২) বলেন, আমাদের কাছে পট (গাঁজা) থাকার কারণে প্রক্টরিয়াল বডি আমাদের ৭ জনের ফোন নিয়ে যায়।

- Advertisement -islamibank

বাইকের চাবি হারানো আরেক বহিরাগত জানান, আমরা ৩ বন্ধু মিলে বাইক নিয়ে ক্যাম্পাসে ঘুরতে আসছিলাম। কিন্তু মনে ছিল না যে ক্যাম্পাসে বহিরাগতদের বাইক নিয়ে প্রবেশ নিষেধ।

ড. লিটন মিত্র বলেন, আমরা নিয়মিত এই অভিযান পরিচালনা করে থাকি। গোপন তথ্যের মাধ্যমে আমরা জানতে পেরে, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গা থেকে মাদক সেবনকারী প্রায় ৮-১০টা গ্রুপকে আটক করি। এছাড়াও ক্যাম্পাসের ভিতর ও বহিরের প্রায় ৩০ জনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করেছি। যারা বহিরাগত আটক হয়েছে তাদের বিষয়ে হাটহাজারী থানা দেখবে। আর বিশ্ববিদ্যালয়ের যারা তাদের বিষয়ে প্রক্টরিয়াল বডি ব্যবস্থা নিবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM