ইউক্রেনে মিনিবাসের সঙ্গে লরির সংঘর্ষ, ১৪ জনের মৃত্যু

ভিনদেশ ডেস্ক :

ইউক্রেনে মিনিবাসের সঙ্গে লরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও উভয় যানবাহনের দুজন চালকও এ দুর্ঘটনায় মারা গেছেন।

- Advertisement -

ভয়াবহ এ দুর্ঘটনা ও প্রাণহানির পর ফৌজদারি কার্যক্রম শুরু করেছে পূর্ব ইউরোপের এই দেশটি।

- Advertisement -google news follower

আজ রোববার বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের পশ্চিমাঞ্চলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন।

দেশটির একজন ঊর্ধ্বতন আঞ্চলিক কর্মকর্তা জানিয়েছেন, চলমান গাড়িগুলোর মধ্যে একটি লরির ঢুকে যাওয়া এবং পরে একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষের ফলে এই প্রাণহানির ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

কর্মকর্তারা জানিয়েছেন, একজন ছয় বছর বয়সী শিশুসহ ১২ জন যাত্রী এবং দুই চালক নিহত হয়েছেন এবং একজন নারী গুরুতর আহত হলেও বেঁচে গেছেন। এ ঘটনায় ফৌজদারি কার্যক্রম শুরু হয়েছে।

স্থানীয় সময় বিকেল পৌনে চারটার দিকে রিভনে অঞ্চলের ভার্খিভ গ্রামের কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বলে আঞ্চলিক সামরিক প্রশাসনের প্রধান ওলেক্সান্ডার কোভাল তার টেলিগ্রাম চ্যানেলে বলেছেন।

ইউক্রেনের জরুরি মন্ত্রণালয়ের পোস্ট করা ছবিতে একটি মাঠের মধ্যে গাড়ির ধ্বংসাবশেষ এবং শিশুর খেলনা মাটিতে পড়ে থাকতে দেখা গেছে।

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি তার সন্ধ্যার ভিডিও ভাষণেও এই দুর্ঘটনার কথা উল্লেখ করেছেন এবং যারা মারা গেছেন তাদের প্রিয়জনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM