‘নানা নাতি’ গান ইউটিউব থেকে সরানোর নির্দেশ

বিনোদন ডেস্ক :

ঈদে প্রকাশিত ভাইরাল হওয়া ‘নানা নাতি’ গানটি ইউটিউব থেকে সরাতে বিটিআরসিকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

- Advertisement -

সংবাদমাধ্যম অনুযায়ী, আজ সোমবার হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। সেই সঙ্গে হাইকোর্ট একটি রুলও জারি করেছেন। এর আগে একটি লিগ্যাল নোটিশ দেওয়া হয় গানটির গায়ক ও লেখক আলী হাসানকে।

- Advertisement -google news follower

শেরপুর জেলা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট ফাহিম হাসনাঈন তাকে এ নোটিশ প্রেরণ করেন। গত ১৯ জুন রেজিস্ট্রি ডাকযোগে এই লিগ্যাল নোটিশটি পাঠানো হয়।

নোটিশে ১৫ দিনের মধ্যে গানে ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ লাইনটি বাদ দেওয়াসহ অনলাইনে লাইভে এসে আদালত অবমাননাকারীকে জনসাধারণের কাছে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করার কথাও বলা হয়।

- Advertisement -islamibank

গানটির আলী হাসান নানা ও নাতির দুটি চরিত্রের মাধ্যমে অনেক না বলা কথা বলেছেন। এতে সহশিল্পী হিসেবে নানার ভূমিকায় অভিনয় করেছেন আরেক আলোচিত কবি ও অভিনেতা মারজুক রাসেল।

সেই গানটির একটি লাইন ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’। যা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। লাইনটির কারণে আদালত অবমাননার অভিযোগ ওঠে।

‘নানা নাতি’ শিরোনামের এই র‌্যাপ গান প্রকাশ হয় ১৬ জুন রাতে। এটি নির্মাণ হয়েছে প্রাণ ঝালমুড়ির সৌজন্যে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM