রিকশাচালককে হত্যার অভিযোগে সাবেক স্ত্রীসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

ফেনীতে পারিবারিক কলহের জেরে পরে স্ত্রীকে তালাক দেওয়ার ক্ষোভে অটোরিকশাচালক স্বামীকে হত্যা করা হয়েছে। এমন অভিযোগেই চট্টগ্রাম থেকে বর্তমান স্বামীসহ গ্রেফতার হয়েছেন ওই স্ত্রী।

- Advertisement -

রবিবার (৭ জুলাই) চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন বিশ্ব কলোনী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

- Advertisement -google news follower

গ্রেফতাররা হলেন- ফেনী সদর থানার কেরানিয়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে মো. আইউব খান ওরফে তারা (৩০) ও তার স্ত্রী সাফিয়া আক্তার মনি (২৬)।

র‌্যাব জানায়, নিহত রিকশাচালক মঞ্জুর বাড়ি ফেনী সদর থানার লেমুয়া মাস্টারপাড়া এলাকায়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে বছর দেড়েক আগে সাফিয়াকে বিয়ে করেন মঞ্জুর।

- Advertisement -islamibank

সাম্প্রতিক সময়ে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। পারিবারিক কলহের জেরে একপর্যায়ে স্ত্রী সাফিয়াকে তালাক দেন মঞ্জুর। এ নিয়ে মঞ্জুরকে হত্যার হুমকি দেন সাফিয়া।

র‌্যাব আরও জানায়, গত ১০ জুন একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

পরবর্তীতে স্বজনরা হাসপাতালে গিয়ে লাশটি মঞ্জুরের বলে শনাক্ত করেন। এ ঘটনায় তার প্রথম স্ত্রী বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় তিনজনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরও তিন-চারজনকে আসামি করে মামলা করেন। এরপর থেকেই আসামিরা পলাতক ছিলেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম জানান, পলাতক আসামিদের গ্রেফতারে তদন্ত শুরু করে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আইউব ও সাফিয়াকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM