জুলাই মাসে ঢাকায় আসছেন না ডি মারিয়া,কবে আসবেন

খেলাধুলা ডেস্ক :

লিওনেল মেসির পর আর্জেন্টাইন সমর্থকদের সবচেয়ে পছন্দের ফুটবলার ডি মারিয়া। হবেই না কেন! সে যে দলটির শিরোপা খরা মোচনের অন্যতম সেরা নায়ক।

- Advertisement -

২০২১ সালে কোপা আমেরিকার ফাইনালে তার একমাত্র গোলে দীর্ঘ ২৮ বছর পর আন্তর্জাতিক শিরোপা জিতে আলবিসেলেস্তেরা। ২০২২ কাতার বিশ্বকাপ জয়েও অনন্য ভূমিকা রাখেন তিনি।

- Advertisement -google news follower

চলতি মাস জুলাইয়ের শেষের দিকেই ঢাকায় আসার সম্ভাব্য সূচি ছিল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের এ সদস্যের। কিন্তু এই সময় ক্লাব নিয়ে ব্যস্ত থাকায় থাকায় ঢাকা আসা হচ্ছে না এই আর্জেন্টাইন তারকার। তবে চলতি বছরেই ঢাকা সফর আসবেন বলে জানিয়েছেন ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

ঢাকার সঙ্গে কলকাতা সফরও করবেন ডি মারিয়া। শতদ্রু দত্ত বলেন, ‘ডি মারিয়ার সঙ্গে আমার চুক্তি রয়েছে। সে আসবে এবং এই বছরেই আসবে এটা নিশ্চিত। আমি জুলাইয়ের তৃতীয় সপ্তাহে আর্জেন্টিনা যাব। তখন তার ঢাকা ও কলকাতার সফরসূচি চূড়ান্ত করব।’

- Advertisement -islamibank

ডি মারিয়া জাতীয় দলে খেললেও আসন্ন মৌসুমে কোন ক্লাবে খেলবেন তা চূড়ান্ত করেননি। ক্লাব ফাইনালের বিষয়টিও গুরুত্বপূর্ণ। এই সময় ক্লাব চূড়ান্তে ব্যস্ত থাকবেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে খবর ছিল ডি মারিয়া মোহনবাগান দিবসে কলকাতা আসবেন। একবার এসেই এই দুই জায়গা সফর করে যাবেন এই তারকা। তাকে দুই বার আনা ব্যয়বহুল। তাই ঢাকার সঙ্গে পিছিয়েছে কলকাতা সফরও।

শতদ্রু দত্তের মাধ্যমে ঢাকায় আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজ ও ব্রাজিলিয়ান কিংবদন্তী রোনালদিনহো এসেছিলেন। দুই সফরই ছিল নানা কারণে বিতর্কিত। তাই মারিয়ার সফর একটু পরিচ্ছন্নভাবেই করতে চান শতদ্রু দত্ত।

তিনি বলেন, ‘ডি মারিয়া সফরে সাংবাদিকদের জন্য আলাদা সেশন, ফুটবলপ্রেমীদের জন্য আলাদা সেশন এবং অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে মারিয়ার সৌজন্য সাক্ষাতের বিশেষ পর্ব থাকবে। এসব নিয়ে আমি কাজ করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM