চট্টগ্রামে নৌকার প্রচারণায় তারকারা

0

চট্টগ্রামে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় নেমেছেন রুপালী পর্দার তারকারা। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বর থেকে এ প্রচারণা শুরু হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদের নেতৃত্বে তারকাদের মধ্যে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, অভিনেত্রী সুইটি, অরুনা বিশ্বাস, মডেল আসিফ আহমেদ, মাহফুজসহ অনেকে।

বাদ্য-বাজনার তালে তালে ট্রাক থেকে পথচারীদের উদ্দেশ্যে নৌকার লিফলেট বিতরণ করছেন তারা।

প্রচারণায় থাকা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য সাবরিনা চৌধুরী জয়নিউজকে জানান, সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বর থেকে তারকাদের নিয়ে প্রচারণা শুরু হয়েছে। এ টিমটি চট্টগ্রাম কলেজ, চকবাজার, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা, কুয়াইশ, মদুনাঘাট হয়ে রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় প্রচারণা চালাবে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ জয়নিউজকে বলেন, দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সবাই নৌকার জয়গান করছে। কিন্তু একটি রাজনৈতিক দল দেশের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে দেশ পেছনে চলে যায়। জনগণ আর দুর্নীতিবাজ, জঙ্গিমাতা বেগম জিয়ার দলকে ভোট দেবে না।

জয়নিউজ/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...