চন্দনাইশ থানা পুলিশের অভিযানে ধরা ৪

পরীক্ষার্থীর মোবাইল ছিনিয়ে শেষ রক্ষা হলো না তাদের

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় আসিফ করিম চৌধুরী (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

- Advertisement -

গতকাল মঙ্গলবার রাতে ভিকটিমের অভিযোগে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান পরিচালনা করে এ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

গ্রেফারকৃতরা হলো হারলা এলাকার মো. আলী আকবরের ছেলে মোহাম্মদ সাকিবুল হাসান ওরফে সাকিব (২০), একই এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে মোহাম্মদ রবিউল হোসেন সাইম (১৭) ও আবু তাহেরের ছেলে সাকিবুল ইসলাম ওরফে সাকিব (১৬) এবং চন্দনাইশ পূর্ব জোয়ারা এলাকার বাহার ‍উদ্দীনের ছেলে ইয়াছিন আরাফাত বাপী (১৮)।

পুলিশ জানায়, ছিনতাইয়ের শিকার ভিকটিমের নাম আসিফ করিম চৌধুরী (১৯)। সে বরমা ডিগ্রি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছেন।

- Advertisement -islamibank

গতকাল তার পরীক্ষা কেন্দ্র আমানতছফা বদরুননেছা মহিলা ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে হিসাববিজ্ঞান নীতি প্রয়োগ বিষয়ের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন।

পায়ে হেটে পৌরসভাস্থ জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার সামনে পৌঁছালে কয়েকজন যুবক তার পথ রোধ জোরপূর্বক পাশের একটি চিপা গলির নির্জন জায়গায় নিয়ে যায়।

পরে ছোরা দেখিয়ে ভয় প্রদর্শণ করে তার স্মার্টফোনটি ছিনিয়ে নেয়। ঘটনার দিন রাতেই চন্দনাইশ থানায় এসে লিখিত অভিযোগ করেন পরীক্ষার্থী আসিফ। রাতেই থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করে।

এসব তথ্য নিশ্চিত করে চন্দনাইশ থানার ওসি ওবাইদুল ইসলাম জানান, এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের অভিযোগে থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেন ভুক্তভোগী। ওই মামলায় ৪ জনতে গ্রেফতার করে টিম চন্দনাইশ। আজ বুধবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM