অভিযান স্পট সীতাকুণ্ড

লাইসেন্স ছাড়াই গ্যাস সিলিন্ডার বিক্রি,৩ দোকানিকে অর্থদণ্ড

অনলাইন ডেস্ক

সীতাকুণ্ড উপজেলার পৃথক তিনটি স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন দোকানিকে ৭ হাজার টাকার অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

আজ বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার পন্থিছিলা, বারৈয়াঢালা এবং সীতাকুণ্ড বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে. এম. রফিকুল ইসলাম।

তিনি বলেন, বিস্ফোরক লাইসেন্স এবং ফায়ার লাইসেন্স ছাড়াই বিভিন্ন প্রতিষ্ঠানে গ্যাস সিলিন্ডার বিক্রির অভিযোগ পেয়ে ভ্রামামান আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -islamibank

অভিযানে এর সত্যতা মেলে। ৩টি গ্যাস সিলিন্ডার বিক্রয়কারী দোকানকে অগ্নি প্রতিরোধ ও নির্বাপন আইন-২০০৩, ধারা লঙ্ঘনে ১৭ ধারায় ৭ হাজার টাকা জরিমানা করে প্রাথমিকভাবে তাদের সতর্ক করে দেওয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে উপস্থিত থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেছেন সীতাকুণ্ড সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলাল। তাছাড়া সীতাকুণ্ড থানা পুলিশের একটি টিমও অভিযানে অংশ নেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM