খবর পেয়ে মরদেহ উদ্ধার করে দেশটির পুলিশ

কলকাতায় গিয়ে পুকুরে ঝাঁপ দিলেন ঢাকার উপল

প্রবাসী ডেস্ক :

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ইএম বাইপাস সংলগ্ন একটি পুকুর থেকে মহম্মদ দাউদ হোসেন উপল (২৩) এক বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১০ জুলাই) সকালের দিকে প্রগতি ময়দান থানা এলাকায় বরুণ সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছের একটি জলাশয়ে পড়েছিল ওই যুবকের লাশ।

- Advertisement -google news follower

দাউদ হোসেন উপল ঢাকার মহম্মদপুরের মীর মোশারফ হোসেনের ছেলে। তার কাছে থাকা নথিপত্র দেখে বাংলাদেশি হিসাবে শনাক্ত করে পুলিশ।

কলকাতা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে বরুন সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছে একটি পুকুরের পাড়ে ওই যুবককে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। হঠাৎ তিনি পুকুরে ঝাঁপ দেন।

- Advertisement -islamibank

স্থানীয়রা প্রগতি ময়দান থানায় খবর দেন। পরে বিপর্যয় মোকাবিলা বাহিনী লাশটি উদ্ধার করে। তার কাছে থাকা নথিপত্র দেখে জানা যায়, তিনি বাংলাদেশের নাগরিক। ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা।

এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানা যায়।

আরও জানা যায়, কয়েকদিন আগে বাংলাদেশ থেকে কলকাতায় এসেছিলেন ওই যুবক। নিউ মার্কেট থানা এলাকার হোটেল আফ্রিদি ইন্টারন্যাশনালে উঠেছিলেন।

উপল কেন কলকাতায় এসেছিলেন? নিউ মার্কেট থানা এলাকা থেকে তিনি কীভাবে প্রগতি ময়দান থানা এলাকায় পৌঁছলেন? কেনই বা তিনি পুকুরে ঝাঁপ দিলেন তদন্ত করে দেখছে কলকাতা পুলিশ।‌

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM