কোপার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা

বিনোদন ডেস্ক :

কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা ইসাবেল মেবারাক রিপোই। বিশ্বজুড়ে শাকিরা নামে পরিচিত পাওয়া এ তারকা একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক, নৃত্যশিল্পী।

- Advertisement -

দ্য নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কনমেবল ঘোষণা করেছে আগামী ১৪ জুলাই রবিবারের কোপা আমেরিকার ফাইনালে পারফর্ম করবে শাকিরা।

- Advertisement -google news follower

সুপার বোল এবং তিনটি বিশ্বকাপের মতো বড় বৈশ্বিক ইভেন্টে পারফরম্যান্স করে নজর কেড়েছেন তিনি।

রোববার রাত ৮টায় নির্ধারিত ম্যাচের মধ্যবিরতিতে গান গাইবেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার লোক উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

- Advertisement -islamibank

কনমেবলের সভাপতি আলেহান্দ্রো ডোমিঙ্গেজ এক বিবৃতিতে বলেছেন, ‘শাকিরা একজন অসাধারণ দক্ষিণ আমেরিকান তারকা যিনি সমগ্র বিশ্বকে মুগ্ধ করেছেন।

তার গানগুলো গ্রহের প্রতিটি কোণে গাওয়া হয় এবং সবাইকে নাচের তালে মাতিয়ে দিয়ে তার শিল্পকে একটি বৈশ্বিক ঘটনায় রূপান্তর করে, যা সীমানা অতিক্রম করে লক্ষ লক্ষ মানুষ উপভোগ করে৷ আমরা নিশ্চিত যে কোপা আমেরিকা ইউএসএ ২০২৪-এ তার পারফরম্যান্স খেলাধুলার মাধ্যমে সুস্থতা এবং ঐক্যের বার্তাকে প্রতিফলিত করবে।

উল্লেখ্য ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এবং কলম্বিয়া।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM