মাঠে নেই আন্দোলনকারীরা, সাঁজোয়া যান নিয়ে প্রস্তুত পুলিশ

অনলাইন ডেস্ক

সরকারি চাকরিতে কোটা প্রথা সংস্কারের দাবিতে গত এক সপ্তাহ ধরে বিভিন্ন কর্মসূচি পালন করছেন আন্দোলনকারীরা। এরই ধারাবাহিকতায় আজ বিকেল ৩টা থেকে অর্ধদিবস ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি পালন করার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও রাস্তায় দেখা যায়নি তাদের।

- Advertisement -

এদিকে যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় শাহবাগ মোড় ও এর আশপাশ এলাকায় অবস্থান নিয়েছেন পুলিশ সদস্যরা। থানা পুলিশের পাশাপাশি রাজারবাগ পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়েছে।।

- Advertisement -google news follower

দুপুর ২টা থেকেই শাহবাগ মোড়ে সাঁজোয়া যান নিয়ে অপেক্ষা করতে দেখা যায় পুলিশ সদস্যদের। যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে রাস্তায় অন্য যেকোনো দিনের তুলনায় গণপরিবহনের পাশাপাশি ব্যক্তিগত পরিবহনও উল্লেখযোগ্যভাবে কম দেখা গেছে। রাস্তায় গাড়ির চাপ নেই বললেই চলে।

শাহবাগ মোড়ে বর্তমানে উদ্বেগ ও উৎকণ্ঠা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে আন্দোলনকারীরা শাহবাগ মোড়ে অবস্থান নিতে পারেন। রাস্তা যেন অবরোধ না হয় সে জন্য পুলিশও প্রস্তুত রয়েছে।

- Advertisement -islamibank

বিভিন্ন সূত্রে জানা যায়, আজকে শাহবাগ মোড়ে শিক্ষার্থীদের নামতে দেবে না পুলিশ। রাস্তা অবরোধ করার চেষ্টা করলে শক্তি প্রয়োগের দিকে যেতে পারে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM