সাতকানিয়ায় মধ্যরাতে জজের বাড়িতে চুরি

অনলাইন ডেস্ক

সাতকানিয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের করাইয়ানগর এলাকার বাসিন্দা ও পাবনা জেলা জজ আবু ওবাইদ মুরাদের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

- Advertisement -

বাড়ি খালি পেয়ে চোরের দল বুধবার (১০ জুলাই) দিবাগত রাতে যেকোনো সময়ে দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে আলমারি ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার ও বসতঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

- Advertisement -google news follower

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরেই ওই বাড়িতে কেউ না থাকায় চোরের দল বাড়িটি রেকি করেন। বুধবার রাতে তারা রান্নাঘরের দেয়াল ভেঙে প্রবেশ করে। পরে ঘরের মূল দরজা ও প্রত্যেক কক্ষের দরজার তালা এবং ভেতরে ডুকে আলমারিও ভেঙে ফেলেন।

এরপর আলমারিতে রক্ষিত বিভিন্ন জিনিসপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

- Advertisement -islamibank

আজ বৃহস্পতিবার চুরির বিষয়টি সাতকানিয়া থানায় জানানো হলে বিকেলে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আশেপাশের স্থানীয় লোকজনের সাথে কথা বলেন।

এর সত্যতা নিশ্চিত করে সাতকানিয়া থানার এসআই জীবন কৃষ্ণ মজুমদার বলেন, খবর পেয়ে পাবনা জেলা জজ আবু ওবাইদ মুরাদের বাড়িতে গিয়ে দেখি বাড়ির প্রত্যেকটি কক্ষের সমস্ত জিনিসপত্র ভেঙে তছনছ করে দিয়েছে চোরের দল।

ক্ষতিগ্রস্থদের অভিযোগ, ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, এলইডি টিভি ও মূল্যবান জিনিসপত্রসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে।

ঘটনাস্থলের আশপাশের লোকজনের সাথে কথা বলেছি। তদন্ত চলছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে বললেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM