মালয়েশিয়ায় ১২ বাংলাদেশি আটক

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ায় একটি কার ওয়াশের দোকানে অভিযান চালিয়ে ১২ বাংলাদেশিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। আটককালে তারা গাড়ি ধোয়ার কাজ করতেছিলেন।

- Advertisement -

দেশটির ইমিগ্রেশন ল মহাপরিচালক, দাতুক রুসলিন জুসোহ এক বিবৃতিতে বলেন, স্থানীয় নাগরিকদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

- Advertisement -google news follower

তিন বলেন, ৯ জুলাই পুত্রজায়া ইমিগ্রেশন হেডকোয়ার্টার থেকে মোট ১৭ জন অফিসারের সমন্বয়ে পরিচালিত অভিযানে কারওয়াশে কর্মরত অভিবাসীদের কাগজপত্র পরীক্ষার সময় ১২ বাংলাদেশি তাদের বৈধ কাগজপত্র দেখাতে না পারেননি।

আটকরা ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এর ধারা ৬(১)(সি) এর অধীনে মালয়েশিয়ায় প্রবেশে বৈধ পাসপোর্ট বা নথি নেই এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩ এর রেগুলেশন ৩৯(বি) লঙ্ঘন করেছেন অর্থাৎ পাসপোর্টের শর্ত ভঙ্গ করেছেন। আটককৃতদের বুকিত জলিল ইমিগ্রেশন ডিপোতে নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়াও তিনি সতর্ক করে বলেন, কেউ যদি অবৈধ অভিবাসীদের নিয়োগ দেয় এবং আশ্রয় দেয় তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM