মনা হত্যাকাণ্ড: হবিগঞ্জ থেকে আটক ৪

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের রিয়াজউদ্দিন বাজারে আলোচিত মো. সাহেদ হোসেন মনা (২৮) হত্যাকাণ্ডে ৪ জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ জুলাই) হবিগঞ্জ জেলায় নগরের কোতোয়ালি থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

- Advertisement -google news follower

কোতোয়ালি থানার এক পুলিশ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে আগামীকাল (শুক্রবার) সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

জানা যায়, রোববার (৮ জুলাই) রাতে নগরের কোতোয়ালি থানার স্টেশন রোডে পাখি মার্কেট এলাকায় খুন হন সাহেদ হোসেন মনা। ভুক্তভোগী সাহেদ নিজেও একটি কিশোর গ্যাংয়ের প্রধান ছিলেন। পুলিশের তালিকাভুক্ত আসামি তিনি। ২০২৩ সালের ৯ জুলাই দিনদুপুরে রিয়াজউদ্দিন বাজারের রয়েল টাওয়ারের সামনে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছিলেন তিনি।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, সাহেদ হোসেন মনা হত্যাকাণ্ডে তার বাবা শাহ আলম বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামি করা হয় জুয়েল বাহিনীর প্রধান জুয়েলকে। এছাড়া অন্যান্য আসামিরা হলেন, রহিম (২৬), জুয়েল ওরফে মুরগি জুয়েল (৩২), মো. সজীব (২৪), শেখ ফরহাদ (২২), মো. শুক্কুর (৩৫), হানিফ ওরফে মাছ হানিফ (৩৫), সবুজ (৩২), সাগর (২৮), বশির ওরফে টিউমার বশির (৩০), ইকবাল (৩১) ও শাকিল (২০)। এরমধ্যে ফরহাদ ও সজীব নামে দুজনকে ঘটনার পরপরই গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, হত্যাকাণ্ডের শিকার সাহেদ হোসেন মনা এবং হত্যাকাণ্ডে অভিযুক্ত প্রধান আসামি জুয়েল দুজনই কিশোর গ্যাংয়ের নেতা। এই দুই গ্রুপই আওয়ামী লীগ নেতা হেলাল আকবর বাবর চৌধুরীর অনুসারী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM