রিকশা চালকদের জন্য পাইলটের অনন্য উদ্যোগ

অনলাইন ডেস্ক

রাজশাহীর আম মানেই ভিন্নরকম স্বাদ। আর সেই স্বাদের আম রিকশা চালকদের মাঝে বিতরণ করছেন খালেদ মাসুদ পাইলট।

- Advertisement -

অনেক আগেই ব্যাট-প্যাড তুলে রেখেছেন পাইলট। তবে মাঠের খেলা ছাড়লেও এখনো আছেন ক্রিকেটের সঙ্গেই। ক্লেমন স্পোর্টসের সঙ্গে যুক্ত তিনি বহু আগে থেকেই। একই সঙ্গে সবসময় তাকে দেখা যায় সামাজিক কাজে অবদান রাখতে।

- Advertisement -google news follower

নিজের জন্মস্থান রাজশাহীতে খালেদ মাসুদ পাইলটের আছে বাগান বাড়ি। সেখানে আম বাগান গড়ে তুলেছেন তিনি। সেই আম এতদিন আত্মীয় স্বজন বা বন্ধু বান্ধবদের পাঠালেও এবারে শ্রমজীবীদের মধ্যে বিতরণ করছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে পাইলট বলেছেন, ‘শখের বসেই আমার জন্মস্থান রাজশাহীতে একটা খামার বাড়ি করেছি, যার অনেকটা জুড়েই আছে আম বাগান। বাণিজ্যিক কোন উদ্দেশ্যে যেহেতু বাগানটি করা হয়নি, সে কারণে প্রতি বছরই এখানকার আম আমি পৌঁছে দেই আমার স্বজন কিংবা বন্ধুদের বাড়িতে।’

- Advertisement -islamibank

‘এবার সিদ্ধান্ত নিয়েছি রাজধানী ঢাকায় ছড়িয়ে থাকা শ্রমজীবি মানুষ বিশেষ করে রিকশা চালকদের মৌসুমি ফলের স্বাদ দিবো। যাদের ঘামে সচল থাকছে ঢাকার চাকা তাদের জন্য আমার এ ছোট্ট প্রয়াস।’-যোগ করেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM