হাসপাতাল থেকে যা জানালেন নাফিস ইকবাল

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল হঠাৎ করে স্ট্রোক করেছিলেন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডে নেয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন তিনি।

- Advertisement -

হাসপাতাল থেকে নিজের শারীরিক অবস্থার সর্বশেষ খবর জানিয়েছেন জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার। আগের চেয়ে তার শরীরের বেশ উন্নতি হয়েছে। এ জন্য সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করেন তিনি।

- Advertisement -google news follower

গতকাল বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে নাফীস সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেন, ‘আল্লাহর রহমতে এবং আমার সকল প্রিয়জনদের অশেষ সমর্থন, যত্ন এবং দোয়ায় আমি সুস্থ হয়ে উঠছি…। আলহামদুলিল্লাহ।’

মূলত সেরিব্রেল ভেনাস থ্রম্বোসিসে আক্রান্ত হয়েছেন নাফীস। এই রোগটি বিরল হিসেবে উল্লেখ করা হয়েছে চিকিৎসা বিজ্ঞানে। এমনকি লাখে একজনের হয়ে থাকে। এ রোগ হলে মস্তিষ্কের ভেনাস সিস্টেমে রক্ত জমাট হয়ে থাকে। তবে চিকিৎসার মাধ্যমে সুস্থতাও আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আপাতত সে পথেই আছেন নাফীস।

- Advertisement -islamibank

তার মস্তিষ্কে হালকা রক্তক্ষরণ হওয়াতে দ্রুত চিকিৎসায় সুস্থতার দিকে এগোচ্ছেন তিনি। শীঘ্রই সুস্থ হয়ে দেশে ফিরতে পারবেন বলে আশা করা যাচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM