বান্দরবানে গ্রেফতার ৫ কেএনএফ সদস্যকে কারাগারে প্রেরণ

অনলাইন ডেস্ক

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার রুমা উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সং লিয়ান বম (২৫), লালহিম সাং বম (৩৭), লালচন সাং বম (৪৮), লাল পিয়ান সাং বম (৩৬) ও লাল সিয়াম থাং বম (৩৮)।

- Advertisement -google news follower

তারা সকলই রুমা উপজেলার লাইরুনপি পাড়ার বাসিন্দা।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, রুমা উপজেলার লাইরুনপি পাড়া এলাকায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাসনাল ফ্রন্টের (কেএনএফ) ৫ সহযোগিকে গ্রেফতার করে। পরে পুলিশ শুক্রবার বিকালে গ্রেফতারকৃত আসামিদেরকে বান্দরবান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালতে হাজির করা হয়। আদালত অভিযোগ শুনে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান চিফ জুড়িশিয়াল আদালতের উপ-পুলিশ পরিদর্শক প্রিয়াল পালিত জানান, কেএনএফের রুমায় ব্যাংক ডাকাতি-অস্ত্র লুটের মামলায় গ্রেফতার ৫ জনকে আদালতে হাজির করা হয়। আদালতে উভয়ের বক্তব্য শুনে আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM