সাতকানিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৩ জুলাই) দিনগত রাতে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

নিহত ওই যুবকের নাম ইব্রাহিম খলিল (৪০)। তিনি বান্দরবানের লামা উপজেলার সিরাজ মিয়ার ছেলে। এ ঘটনায় দেলোয়ার হোসেন (২২) নামের অন্য একজন গুরুতর আহত হয়েছেন।

- Advertisement -google news follower

এলাকাবাসী জানান, পূর্ববিরোধের জেরে স্থানীয় বাসিন্দা হোসনে আরা ভুট্টোর সঙ্গে কথা কাটাকাটি হয় ইব্রাহিম খলিল ও দেলোয়ার হোসেনের। এর এক পর্যায়ে ইব্রাহিম ও দেলোয়ারকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত দুজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আহত দেলোয়ারকে উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

- Advertisement -islamibank

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমানসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এরই মধ্যে অভিযুক্ত হোসনে আরা ভুট্টো, তার দুই ছেলে পারভেজ ও আকাশকে আটক করা হয়েছে।

প্রাথমিক তথ্য অনুযায়ী, ইব্রাহিম খলিল একসময় হোসনে আরা ভুট্টোর গাড়ি চালাতেন। ফলে তখনকার কোনো বিরোধের জের ধরেও ঘটনাটি ঘটনতে পারে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM