আনোয়ারায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় জালাল উদ্দীন (৩৭) নামে এক মাছ ব্যবসায়ীকে ধারালো অস্ত্রে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

- Advertisement -

আজ শনিবার ভোরে আনোয়ারা থানাধীন মনু মিয়ার দিঘী নামক স্থানে ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত জালাল উদ্দীন উপজেলার জুইদন্ডি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হারবরো বাড়ির বাসিন্দা আলতাফ মুন্সির ছেলে এবং উপজেলার জুইদন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা বলে জানা গেছে।

জালালের মাছ ব্যবসার অংশীদার মহিউদ্দিন জানান, জালাল পেশায় মাছ ব্যবসায়ী। মহিউদ্দিন তার পার্টনার। রবিবার ভোরে তারা দুজনে মাছের গাড়ি নিয়ে একই উপজেলার কালা বিবির দিঘীর মোড়ের মাছ আড়তে যাচ্ছিলেন।

- Advertisement -islamibank

মনু মিয়ার দিঘী নামক স্থানে গাড়িটি পৌছাবার পর কয়েকজন দুষ্কৃতিকারী তার পথরোধ করে। এক পর্যায়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে জালালকে এলাপাতাড়ি কোপাতে থাকে।

স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জালালকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল আলম আশেক। তিনি বলেন, নিহতের মরদেহ মর্গে রাখা আছে।

এদিকে ঘটনার পরপর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন আনোয়ারা থানা পুলিশের একটি টিম। পরে হামলাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে।

ঘটনাটি পূর্ব শত্রুতার জেরে হতে পারে ধারণা করছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ। তিনি বলেন এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM