ক্যাম্প থেকে দুটি জি-৩ রাইফেলসহ আরসা সন্ত্রাসী গ্রেফতার

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুটি জি-৩ রাইফেল ও ৫০ রাউন্ড গুলিসহ এক আরসা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (১৩ জুলাই) দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এম/৩৫ ব্লকে অভিযান চালিয়ে এসব অস্ত্রসহ তাকে গ্রেফতার করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

- Advertisement -google news follower

গ্রেফতার মোহাম্মদ ইলিয়াস (২৬) মিয়ানমার থেকে যুদ্ধফেরত আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা)’র সক্রিয় সদস্য। সে উখিয়ার ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-১৫ সাব ব্লকের বাসিন্দা।

রোববার (১৪ জুলাই) ১৪ এপিবিএনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পরে তথ্য নিশ্চিত করেন রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ এপিবিএনের অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল।

- Advertisement -islamibank

তিনি জানান, মিয়ানমারের অভ্যন্তরে চলমান যুদ্ধ থেকে ফেরত আসা আরসা সদস্য মোহাম্মদ ইলিয়াস রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করছে খবর পায় এপিবিএন।

এ খবরের ভিত্তিতে ২০ নম্বর ক্যাম্পের এম/৩৫ ব্লকের সাব মাঝি নূর আলমের চায়ের দোকান সংলগ্ন বাঁশের ব্রিজ এরিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে অস্ত্র ও গুলি পাওয়া যায়।

গ্রেপ্তার মোহাম্মদ ইলিয়াসকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এপিবিএনের এই কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM