কোপার ফাইনালের বিরতিতে গাইবেন শাকিরা, পারিশ্রমিক কত?

বিনোদন ডেস্ক :

আগামীকাল সোমবার বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র বনাম কলম্বিয়া। ‍যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি গার্ডেনের হার্ড রক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হবে।

- Advertisement -

কোপা আমেরিকার ফাইনালে বিরতির সময়ে মাঠেই পারফর্ম করবেন কলম্বিয়ার জনপ্রিয় গায়িকা শাকিরা। ফাইনাল ম্যাচে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য বিরতির সময় বৃদ্ধি করে ১৫ থেকে ২৫ মিনিট করা হয়েছে।

- Advertisement -google news follower

বিরতির সময়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। যেখানে পারফর্ম করবেন কিংবদন্তি শিল্পী শাকিরা। তিনি উপার্জনও করবেন বিপুল পরিমাণ অর্থ।

আর্জেন্টিনার সাংবাদিক হুয়ান এচেগোয়েনের মতে, ফাইনালে ৫ মিনিটের এই শোয়ের জন্য ২ মিলিয়ন ডলার নিচ্ছেন এই কলম্বিয়ান পপ তারকা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ২৩ কোটি টাকা। শো’তে শাকিরা তার হিট গানগুলোর অংশ বিশেষ পরিবেশন করবেন।

- Advertisement -islamibank

ফাইনালের হাফ টাইমে হতে যাওয়া এই আয়োজন নিয়ে কনমেবলের সভাপতি আলেজান্দ্রো ডমিঙ্গোজ বলেন, ‘শাকিরা দক্ষিণ আমেরিকান দুর্দান্ত এক সঙ্গীত তারকা, যার খ্যাতি রয়েছে পুরো বিশ্বে। বিশ্বের প্রতিটি প্রান্তে তার গান গাওয়া হয়। নাচেও ব্যবহৃত হয় তাল মিলিয়ে।

এমন শিল্প কোনো সীমানায় আবদ্ধ থাকে না। আন্দোলিত করে মিলিয়ন মানুষকে। আমরা নিশ্চিত যে কোপা আমেরিকার ২০২৪ আসরে তার এমন উপস্থিতি ফুটবলের প্রতি মানুষের সুস্থ আবেগ ও এর মাধ্যমে ঐক্যের বার্তা দেবে।

কলম্বিয়ান গায়িকা শাকিরা ইসাবেল মেবারাক ২০১০ সালের বিশ্বকাপে ‘ওয়াকা ওয়াকা’ গান গেয়ে বিশ্বে তারকা খ্যাতি পান।

কোপা আমেরিকার ফাইনালে আগামীকাল সকালে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। এই দুই দলের পারস্পরিক লড়াইয়ে এগিয়ে আর্জেন্টিনা। দুই দল অতীতে ৪৩টি ম্যাচ খেলেছে।

এর মধ্যে ২৬ ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা। ৯ ম্যাচে জয় পেয়েছে কলম্বিয়া। ৮ ম্যাচ অমীমাংসিভাবে শেষ হয়েছে। ফলে পরিসংখ্যান কিন্তু আর্জেন্টিনার পক্ষে। কলম্বিয়ার বিপক্ষে এই রেকর্ড বজায় রাখাই মেসিদের লক্ষ্য।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM