মদ খেয়ে প্রকাশ্যে মাতলামি করে জেলে গেলেন সুমন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় অ্যালকোহল পান করে নেশাগ্রস্ত অবস্থায় প্রকাশ্যে মাতলামি করার শাস্তি হিসেবে জেলে যেতে হলো মো. সুমন (২৫) নামে এক যুবককে।

- Advertisement -

আজ রবিবার উপজেলার কুমিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রহমতপুর রেল লাইন সংলগ্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে শাস্তি দেওয়া হয়।

- Advertisement -google news follower

অভিযানের নের্তৃত্ব দেন সীতাকুণ্ড সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন। তিনি বলেন, অ্যালকোহল পান করে নেশাগ্রস্ত অবস্থায় মাতলামি করে জনসাধারণের শান্তি বিনষ্ট করছিলো এক যুবক।

এমন অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। অভিযানের প্রকাশ্যে মাতলমি করার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারায় সুমনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

- Advertisement -islamibank

অভিযানে সাথে থেকে সীতাকুণ্ড মডেল থানার এসআই মোহাম্মদ আমিরুল ইসলাম ও তার টিম নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সার্বিক সহযোগিতা করেছেনে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM