রাঙ্গুনিয়ায় মন্দিরে চুরি-মূর্তি ভাঙচুর: আটক ৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনাস্থ শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দিরে মধ্যরাতে চুরি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

গতকাল রবিবার (১৪ জুলাই) দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয় রাঙ্গুনিয়া থানা পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, রমজান আলীর ছেলে মো. আলী (৩০), মো. ইউসুফের ছেলে মো. আদর (১৮), মো. নাসেরের ছেলে মো. রিয়াদ (১৯), মো. রুবেলের ছেলে মো. জুয়েল (১৯) ও মো. ইউসুফের ছেলে বেলাল হোসেন (২০)।

এর আগে গেল শনিবার (১৩ জুলাই) মধ্যরাতে মন্দিরের মন্দিরের লোহার গ্রিলের দরজা ভেঙে নগদ টাকাসহ দানবাক্স, সিসিটিভি ক্যামরা এবং পূজার সরঞ্জামাদি নিয়ে যায় চোরের দল।

- Advertisement -islamibank

এছাড়া মন্দিরের দুটি প্রতিমা ভাঙচুর করা হয়। পরদিন রবিবার সকালে স্থানীয়রা মন্দিরে পূজা দিতে গেলে ঘটনাটি দেখে থানায় খবর দেন। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক সুমন কুমার দে বলেন, ঘটনার পর দিনভর অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচজনকে আমরা আটক করতে সক্ষম হই।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, আটক ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM