ব্রাজিল থেকে ৪ কেজি কোকেন এনে চট্টগ্রামে ধরা পড়েছেন তিনি

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ কেজি ৯’শ গ্রাম কোকেনসহ এস্টেলিয়া শানট্যা নামে এক বিদেশি নাগরিককে আটক করা হয়েছে।

- Advertisement -

সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম খলিল।

- Advertisement -google news follower

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আটক ওই বিদেশি গত শনিবার (১২ জুলাই) এমিরেটসের এক ফ্লাইটে ব্রাজিলের সাওপাওলে থেকে দুবাই আসেন। সেখান থেকে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে গতকাল রবিবার সে চট্টগ্রামে আসেন।

কিন্তু ওই সময়ে তার কাছে কোন লাগেজ ছিল না। তাতেই সন্দেহ হয় এয়ারপোর্ট সিকিউরিটি, এপিবিএন ও ইন্টেলিজেন্স সদস্যদের। এর পর থেকেই বিমান বন্দরে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারীতে ছিলেন তিনি। নগরীর আগ্রাবাদ হোটেলে উঠেন বাহামার এ নাগরিক।

- Advertisement -islamibank

আজ সোমবার সকালে বিমানবন্দরে তার লাগেজ সংগ্রহ করতে গেলে বিমানবন্দর কর্তৃপক্ষসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার লাগেজটি পরীক্ষা শুরু করেন।

তল্লাশীতে লাগেজের ভেতরে থাকা একটি ইউপিএসের বিশেষ কৌশলে রাখা ৩ কেজি ৯শ গ্রাম কোকেন পাওয়া যায়।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম খলিল বলেন, এসব কোকেন জব্দ করে বাহামার এ নাগরিককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM