সাতকানিয়ার নাসির হত্যার আসামি মামুন ষোলশহরে গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ার চাঞ্চল্যকর নাসির উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মো, মামুনকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

- Advertisement -

গতকাল সোমবার (১৫ জুলাই) রাত পৌণে ১০টার সময় চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন পূর্ব ষোলশহরের বাদামতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার মামুন সাতকানিয়া উপজেলার মৈশামুড়া গ্রামের মৃত ফরিদ আহাম্মদ মৌলভীর ছেলে।

আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকালে গণমাধ্যমে পাঠানো র‍্যাবের বিজ্ঞপ্তিতে জানা যায়, দীর্ঘদিন ধরে সাতকানিয়া থানাধীন মৈশামুড়া গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন ও তার বড় ভাইয়ের মধ্যে পৈত্রিক জমি-জমা নিয়ে বিরোধ চলছিলো।

- Advertisement -islamibank

এর জেরে গত ৯ জুলাই নাসির উদ্দিনকে তার ভাই ও ভাইয়ের সহযোগীরা পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে। নৃশংস হত্যাকান্ডের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ঘটনার দিন রাতেই নিহত নাসিরের স্ত্রী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি এবং ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৭। গতকাল রাতে মামলার এজাহারনামীয় আসামি মামুনের অবস্থান নিশ্চিত হয়ে নগরীর ষোলশহর এলাকায় অভিযান চালায়। এতে গ্রেফতার হয় আসামি।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করে র‌্যাবের সহকারী পুলিশসুপার (মিডিয়া) মো. শরীফ-উল-আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে মামুন। বলেন, মামলা দায়েরের পর আইন শৃংখলা বাহিনী হতে গ্রেফতার এড়াতে সে নগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিলেন।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM