আহত ২

তুচ্ছ ঘটনায় দা-কিরিচ নিয়ে কোপাকুপি-একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটি থেকে সংঘর্ষে রুপ নেয়। এক পর্যায়ে দা-কিরিচ দিয়ে কুপিয়ে একজনকে হত্যা করা হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

- Advertisement -

গতকাল সোমবার দুপুর ১টায় উপজেলার পুরানগড় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ জানে আলী সিকদার বাড়ি এলাকার চলাচলের রাস্তার ঘাস পরিষ্কার করাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত ব্যক্তির নাম মোক্তার হোসেন সিকদার (৫২)। তিনি ওই বাড়ির আহমদ হোসেন সিকদারের ছেলে। আহতরাও একই বাড়ির বাসিন্দা। তাদের একজনের নাম জিয়াবুল হোসেন সিকদার (৪৮) ও অন্যজন মুমিন হোসেন সিকদার (১৮)।

হতাহতদের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, চলাচলের রাস্তা নিয়ে নিহত মোক্তার হোসেনের পরিবারের সাথে প্রতিবেশী কালু মিঞার ছেলে সিরাজুল ইসলামের পরিবারে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিলো।

- Advertisement -islamibank

গত কয়েকদিন বৃষ্টি পড়ায় চলাচলের রাস্তাটি পিচ্ছিল হয়ে পড়ে। সোমবার সকালে রাস্তাটি পরিস্কার করতে গেলে মোক্তারের সাথে সিরাজুলের ফের কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে সিরাজের ছেলে তৌহিদুল, মোরশেদ ও ফরিদুল দা ও কিরিচ নিয়ে মোক্তারকে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে বাঁচাতে গিয়ে মারধরে আহত হয় জিয়াবুল ও মুমিন।

আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে মোক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

চমেকে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মোক্তার হোসেন সিকদার মারা যান। তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন ভাতিজা ফাহাদ বিন হোসেন রকিব।

তিনি বলেন, তুচ্ছ ঘটনায় আমার চাচাকে নৃশংস্যভাবে হত্যা করেছে প্রতিবেশী সিরাজুলের পরিবার। তিনি দোষীদের কঠোর শাস্তি দাবি করেন।

জায়গা সংক্রান্ত ঘটনার জেরেই প্রতিপক্ষের হামলায় মৃত্যুর ঘটনাটি ঘটেছে জানালেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) প্রিটন সরকার। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করেছে টিম সাতকানিয়া। তদন্ত চলছে,শীঘ্রই আসামিদের গ্রেফতার করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM