সাতকানিয়ায় খলিল হত্যাকাণ্ডে ২ আসামি ধরলো পুলিশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় দিনমজুর ইব্রাহীম খলিল (৪০)কে ছুরিকাঘাতে হত্যার দায়ে দুজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

- Advertisement -

সোমবার (১৫ জুলাই) দিবারাতে চন্দনাইশ ও সাতকানিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো কাচি, মোটরসাইকেল ও ছিনতাইয়ের টাকা উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা ২ নম্বর ওয়ার্ড সদর উল্লাহ পাড়ার আবু তাহেরের ছেলে জাওয়াদুল করিম জাবু (২৪) ও একই এলাকার মৃত ফরিদ আহম্মদের ছেলে মো. নুরুল আলম তেভেজ (২৭)।

এর আগে গত ১৩ জুলাই রাত সাড়ে ৮টার দিকে সাতকানিয়া কালিয়াইশ বিওসি মোড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ছিনতাইয়ের উদ্দ্যেশে ইব্রাহীম খলিলের পথ রোধ করে ছিনতাইকারীদল।

- Advertisement -islamibank

খলিল টাকা ও মোবাইল নিতে বাধা দেওয়ায় তাকে ছরিকাঘাত করে হত্যা করা হয়। পরে খলিলের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনকারী দর।

এ ঘটনায় নিহত খলিলের স্ত্রী রেনু আরা বেগম (৩৬) বাদী হয়ে অজ্ঞাত ২ ছিনতাইকারীকে আসামিকে করে সাতকানিয়া থানায় মামলা করেন। মামলার পর সাতকানিয়া এবং চন্দনাইশ এলাকায় অভিযান চালিয়ে হত্যায় জড়িত দুজনকে গ্রেপতার করতে সক্ষম হয় টিম সাতকানিয়া।

আজ মঙ্গলবার বিকেলে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, গ্রেফতার দুজনের বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে। খলিল হত্যাকাণ্ডে দায়েরকৃত নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM