রাজকীয়ভাবে এমবাপেকে বরণ করে নিল রিয়াল

অনলাইন ডেস্ক

রিয়াল মাদ্রিদের সঙ্গে সবটা ঠিক হয়েছিল আগেই। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। সেটাও হয়ে গেলো আজ (মঙ্গলবার)। পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যাওয়া এমবাপের স্বাস্থ্য পরীক্ষার হয়েছে স্থানীয় সময় সকালে। এরপর মাদ্রিদের ভালদেবেবাস ট্রেনিং গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেছেন। এর পরেই পৌঁছান বার্নাব্যু। যেখানে ৮৫ হাজার দর্শকদের সামনে রাজকীয়ভাবে বরণ করে নিয়েছে এই ফরাসি তারকাকে।

- Advertisement -

টানেলের সিঁড়ি ভেঙে উপড়ে উঠতেই গর্জনে এমবাপেকে স্বাগত জানায় রিয়াল ফ্যানরা। স্লোগানও ওঠে তার নামে। যেখানে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লস ব্লাঙ্কোজদের বিখ্যাত জার্সিতে তাকে উপস্থাপন করা হয়। রীতি অনুযায়ী, দর্শকদের সাথে পরিচয় করিয়ে দেয়ার আগে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সান্তিয়াগো বার্নাব্যু ঘুরে দেখান এমবাপেকে। বার্নাব্যুতে মাদ্রিদের ট্রফি কেবিনেটের সামনে এমবাপের হাতে জার্সি তুলে দেন পেরেজ।

- Advertisement -google news follower

তবে মাদ্রিদের জার্সিতে এখনই দেখা যাচ্ছে না ফ্রান্স তারকাকে। এর জন্য অপেক্ষা করতে হবে আরো কয়েক দিন। আগামী ১ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে এসি মিলানের বিপক্ষে প্রথমবার মাঠে নামতে পারেন ফরাসি এই তারকা।

রিয়াল মাদ্রিদের হয়ে তার খেলা অনেক দিন ধরেই ছিল গুঞ্জন, প্রতি দল-বদলের মৌসুমে কেড়ে নেয় সব আকর্ষণ, তবে হবে হবেও বলে রিয়াল মাদ্রিদের হচ্ছিলেন না এমবাপে। এবার রিয়াল আনুষ্ঠানিকভাবে এমবাপেকে পরিচয় করায় নিজেদের ফুটবলার হিসেবে। পাঁচ বছরের চুক্তিতে তাকে দলভুক্ত করে ক্লাবটি। বিষয়টি স্প্যানিশ জায়ান্টরা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে নিশ্চিত করে।

- Advertisement -islamibank

জানা গেছে, বার্নাব্যুতে দেড় কোটি ইউরোতে পাঁচ বছরের জন্য চুক্তি করেছেন এমবাপ্পে। ২৫ বছর বয়সী ফরোয়ার্ডকে সাইনিং-অন বোনাস হিসেবে দেয়া হবে সাড়ে আট কোটি ইউরো। চুক্তির মেয়াদে তাকে কিস্তিতে এই ফি দেয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM