থানায় সাধারণ ডায়েরী

বোয়ালখালীতে মামলা তুললে সম্মত না হওয়ায় ছেলের মারধরে আহত পিতা

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে বড় ছেলের মারধরের শিকার হয়েছিলেন পিতা-মাতা। এ ঘটনায় আদালতের দ্বারস্থ হয়েছেন পিতা। সেই মামলায় জামিনে এসে আবারও মারধর করলো ৬৫ বছর বয়সী পিতাকে।

- Advertisement -

এ ব্যাপারে বৃদ্ধ পিতা বড় ছেলের বিরুদ্ধে বোয়ালখালী থানা সাধারণ ডায়েরী করেছেন।

- Advertisement -google news follower

উপজেলার পোপাদিয়া ইউনিয়নের আকুবদণ্ডী গ্রামের নবাব মিয়া সওদাগর বাড়ীতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, মো.আলীর দুই ছেলে ও দুই মেয়ে। মেয়েদের বিয়ে দিয়েছেন। বড় ছেলে জামাল বিবাহিত। ছোট ছেলে কামাল বাসের হেলপার।

- Advertisement -islamibank

ভুক্তভোগী মো.আলী জানান, বড় ছেলে জামাল কোনো কাজ করেন না। সে বেশ কিছুদিন ধরে তাকে সমস্ত সম্পত্তি লিখে দিতে বলছিলো। এতে রাজী না হওয়ায় গত ২৮ এপ্রিল পিতা মো.আলী ও অসুস্থ মাকে মারধর করে। এনিয়ে থানায় অভিযোগ করায় পরদিন আবারও মারধর করে জামাল।

এ ঘটনায় মো.আলী জামাল ও জামালের স্ত্রীর বিরুদ্ধে আদালতে মামলা করেন। এরপর গত ২ জুলাই মো.আলীর ছোট ছেলে কামালকে কধুরখীল খোকার দোকান এলাকায় একা পেয়ে মারধর করে। আহত কামাল এ ঘটনায় বোয়ালখালী থানায় জামাল ও জামালের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এতে ক্ষিপ্ত জামাল জামিনে এসে গত ১৬ জুলাই সোমবার সাড়ে ৬টার সময় মো.আলীকে মামলা তুলে নিতে বলে। এতে সম্মত না হওয়ায় পিতা মো.আলীকে মারধর করে রক্তাক্ত করে জামাল। আহত মো.আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM