জামালখানে কিংবদন্তীর জীবন দেখতে ভিড়

হাসিনা: অ্যা ডটার্স টেল

0

নগরের জামালখানে শুক্রবার নেমেছিল ভিড়। নানা বয়সের মানুষ একসাথে হয়েছিল কিংবদন্তীর জীবন দেখতে। বিস্ময়, শ্রদ্ধা আর মুগ্ধতা নিয়ে বড় পর্দায় তারা দেখেন জননেত্রীর সংগ্রামী জীবনগাঁথা।

শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় জামালখান মোড়ের বড় পর্দায় প্রদর্শিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীভিত্তিক প্রামান্যচিত্র ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’।

এ উপলক্ষে জামালখানের এম এ হাসেম চত্বরের চারপাশ লাল-সবুজ বেলুনে সাজানো হয়। করা হয় বর্ণিল আলোকসজ্জ্বাও।

জামালখানের ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের আয়োজনে প্রামান্যচিত্রটির বিশেষ এই প্রদর্শনীর উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং চট্টগ্রাম-৯ আসনে মহাজোটের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এছাড়া উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, চট্টগ্রামকে ঘিরে সরকার যে মহাপরিকল্পনা গ্রহণ করেছে, তা বাস্তবায়ন করতে চাই। এজন্য দরকার নৌকা প্রতীকে আপনাদের ভোট। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন সম্পর্কে আমাদের সবার জানা প্রয়োজন। এই প্রামান্যচিত্রটি থেকে তাঁর সম্পর্কে অনেক মূল্যবান তথ্য জানা যাবে।

শৈবাল দাশ সুমন বলেন, জননেত্রী শেখ হাসিনার জীবনের অনেক অজানা ঘটনা এবং পঁচাত্তরের ১৫ আগস্টের মর্মান্তিক হত্যাকাণ্ডের পর তাঁর দেশের হাল ধরার চিত্র আপনাদের সামনে তুলে ধরতেই আজকের এই আয়োজন। আমি চাই প্রামান্যচিত্রটি দেখে তাঁর মৃত্যুমুখ থেকে ফিরে আসার ঘটনা সবাই জানুক।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...