মোবাইল ইন্টারনেটে গতির দুর্গতি

তথ্য-প্রযুক্তি ডেস্ক :

দেশে বিভিন্ন স্থানে মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্ন হওয়ার তথ্য জানিয়েছেন ব্যবহারকারীরা। মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যা থেকেই ইন্টারনেটে গতির দুর্গতি শুরু হয়।

- Advertisement -

মোবাইল ফোর-জি ইন্টারনেট ব্যবহারে ধীরগতির এবং কোথাও কোথাও একেবারেই ইন্টারনেট পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ম্যাসেঞ্জারে একবোরেই ঢোকা যাচ্ছে না বলেও জানা যায়।

- Advertisement -google news follower

ফলে মোবাইল যোগাযোগে ব্যাপক বিপত্তির মুখে পড়েছেন তারা। তবে ব্রডব্যান্ড সেবা নিরবিচ্ছিন্নভাবেই ব্যবহার করা যাচ্ছে বলে জানা গেছে।

এদিকে মোবাইল ইন্টারনেট ধীরগতির বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো অপারেটর অথবা নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

মঙ্গলবার বিকেল থেকে অনেকেই মোবাইল ইন্টারনেটের ধীরগতির বিষয়টি উপলব্ধি করেছেন। কয়েকজন ব্যবহারকারী জানান, প্রয়োজনীয় কাজ করতে গিয়ে মোবাইল ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছিল না, বিশেষ করে ফেসবুক ও ম্যাসেঞ্জার।

পরে ওয়াইফাই দিয়ে ইন্টারনেট ব্যবহার করতে গিয়ে দেখেন সবই ব্যবহার করা যাচ্ছে। পরে বুঝতে পারেন মোবাইল ইন্টারনেটের গতি ধীর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM