শ্রীলঙ্কায় বাংলাদেশ নারী ক্রিকেট দল

খেলাধুলা ডেস্ক :

বাংলাদেশ নারী ক্রিকেট দল ২০১৮ সালের এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে। এরপর আর ভালো কিছু করতে পারেনি।

- Advertisement -

তাই এবার প্রাথমিক লক্ষ্য হিসেবে সেমিফাইনাল খেলার কথা জানিয়েছেন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। সেই লক্ষ্য অর্জনে মঙ্গলবার শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশের মেয়েরা।

- Advertisement -google news follower

শুক্রবার মাঠে গড়াবে এবারের নারী এশিয়া কাপ। ডাম্বুলার রনগিরি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে পুরো আসরের সব ম্যাচ অনুষ্ঠিত হবে।

আসরের দ্বিতীয় দিন (শনিবার) নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কা নারী ক্রিকেট দলের মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা। এ ছাড়াও বাংলাদেশ ‘বি’ গ্রুপে খেলবে মালয়েশিয়া ও থাইল্যান্ডের বিপক্ষে।

- Advertisement -islamibank

২২ জুলাই থাইল্যান্ড ও ২৪ জুলাই মালয়েশিয়ার বিপক্ষে ম্যাচ জ্যোতিদের। টি২০ ফরম্যাটের এই আসরের ‘এ’ গ্রুপে আছে ভারত, পাকিস্তান, নেপাল ও আরব আমিরাত। উভয় গ্রুপ থেকে শীর্ষ দুটি করে দল খেলবে সেমিফাইনালে।

সেজন্যই মূলত সেমিতে খেলার লক্ষ্য জানিয়েছেন জ্যোতি। প্রথম ম্যাচের আগে আজসহ আরও ২ দিন অনুশীলন করার সুযোগ পাবেন তারা। এ ৩ দিনেই মানিয়ে নিতে হবে ক্রিকেটারদের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM