চুয়েটের শিক্ষার্থী বহনকারী বাসে হামলা, আহত ৩০

নিজস্ব প্রতিবেদক :

চাদগাঁও আবাসিক এলাকায় অবস্থানরত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাঙ্গু বাসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চুয়েটের ৩০ জন শিক্ষার্থী আহত হন।

- Advertisement -

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে এ হামলা চালানো হয়।

- Advertisement -google news follower

শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার (১৬ জুলাই) রাতে চাদগাঁও আবাসিক এলাকা থেকে রাত সোয়া ৯টার দিকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিনটি বাস ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসার কথা ছিল। ২ টি বাস ছেড়ে গেলেও সাঙ্গু বাসকে আটকে ফেলা দুর্বৃত্তরা।

এসময় দুর্বৃত্তরা লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে বাসে উপস্থিত শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। বাসে থাকা অন্তত ৩০ জন শিক্ষার্থী আহত হয়।

- Advertisement -islamibank

এ ব্যাপারে চুয়েটের ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম বলেন, আসলে এই বিষয়ে আমার কোনো মন্তব্য নেই। আমি সোশ্যাল মিডিয়ায় তেমন নেই।

এই সময়ে শিক্ষার্থীদের নিজেদের নিরাপত্তার কথা চিন্তা করে নিরাপদে থাকা উচিত। শিক্ষার্থীরা আন্দোলনে গিয়েছে ভেবে দুর্বৃত্তরা হামলা করেছে।

এই হামলার পিছনে কারা ছিল জানতে চাইলে শিক্ষার্থীরা বলেন, তারা ধারণা করছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে।

এ সময় চাদগাঁও আবাসিকের ছাত্রলীগ নেতা মমিনুলের নাম শুনতে পেয়েছেন বলে দাবি করেন এক শিক্ষার্থী।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM