অভিনেত্রী উর্বশীর ২৩ সেকেন্ডের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটে!

বিনোদন ডেস্ক :

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। তাকে নিয়ে আলোচনা চলতেই থাকে। কিছুদিন আগেই শুটিং সেতে দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতে ছিলেন তিনি।

- Advertisement -

কইমই এর প্রতিবেদন থেকে জানা যায় এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো উর্বশীর এক ভিডিও। যা রীতিমত ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।

- Advertisement -google news follower

প্রকাশ্যে আসা উর্বশীর ২৩ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে একটি গোসলের জন্য যাচ্ছে উর্বশী। যেখানে তার পরনে সালোয়ার কামিজ।

তিনি গোসলে গিয়েই বাথরুমের দরজা বন্ধ করেই পোশাক বদলাতে শুরু করেন আর সেখানেই বন্ধ হয়ে যায় ভিডিও। কিন্তু এমন এক ব্যক্তিগত মুহূর্তের ভিডিও কীভাবে প্রকাশ্যে এল, তা নিয়ে সন্দিহান অনেকেই।

- Advertisement -islamibank

ধারণা করা হচ্ছে, সাম্প্রতিক সময়ে নায়িকাদের যে ডিপফেক ভিডিও ছড়িয়েছে নেটমহলে তেমনটাই হয়েছে উর্বশীর সঙ্গে। আবার নেটপাড়ার একাংশের দাবি, পুরোটাই নাকি আসন্ন সিনেমার প্রচারের জন্য করা। যদিও কোনটা সত্যি, সে প্রসঙ্গে এখনও কোন মন্তব্য করেননি উর্বশী।

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। উর্বশী অবশ্য নানা কারণে বারবারই আলোচনায় থাকেন। নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রার কারণে বরাবরই চর্চায় থাকেন উর্বশী।

এছাড়াও তাকে নিয়ে আলোচনার বড় কারণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM